আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যাটারির জন্য খুন হন অটোচালক বাবু ‘ক্ষতবিক্ষত লাশ উদ্ধার’

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জে নিখোঁজের চারদিনে নরসুন্দা নদীর কচুরিপানা থেকে রকিবুল হাসান রকি (বাবু) নামের এক অটোরিকশাচালকের ক্ষতবিক্ষত অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ আগস্ট) সকাল ১০টার দিকে সদর উপজেলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উত্তর পাশের নরসুন্দা নদীর কচুরিপানার ভিতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত বাবু সদর উপজেলার যশোদল কোনামাটি এলাকার মো.শাহিন মিয়া ও রুনা আক্তারের ছেলে।
নিহত বাবুর বাবা শাহিন মিয়া বলেন, গত শুক্রবার (১৮ আগস্ট) বিকেল ৫টার দিকে অটোরিকশাটি নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয় বাবু। রাত ৯টার পর তার মায়ের সাথে শেষ কথা হয় মোবাইলে। তারপর আবার মোবাইলে ফোন দিলে বন্ধ পাওয়া যায়, এর কিছুক্ষণ পর অন্য নম্বর থেকে ফোন দিয়ে তার মাকে জানায় বাবুর মোবাইলের চার্জ নেই তাই বন্ধ হয়ে গেছে এবং বাবু একটা ভাড়া নিয়ে দূরে চলে গেছে। তারপর থেকেই বাবু নিখোঁজ। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরে পুলিশ ওই নম্বরের সূত্র ধরে একি এলাকার বকুল মিয়ার ছেলে রবিউল (২০)কে আটক করে। আটকের পর তার দেওয়া তথ্যমতে রোববার যশোদল এলাকায় নরসুন্দা নদীতে মরদেহ উদ্ধারের অভিযান চালায় কিন্তু মরদেহ পায়নি।
তিনি আরো জানান, গত আড়াই বছর আগে ফাহিমা আক্তার কে বিবাহ করে বাবু, বর্তমানে তাদের সংসারে দেড় বছরের সুলতানা নামে একটি কন্যা সন্তান রয়েছে এবং স্ত্রী তিন মাসের আত্মসত্ত্বা। আমার একটি ছেলে ও একটি মেয়ে, মেয়েটি বড় এবং শারীরিক প্রতিবন্ধী।
স্থানীয়রা জানান , সোমবার সকালে যশোদল বানিয়াকান্দি গ্রামের মনজিল মিয়ার বাড়ির পিছনে নরসুন্দা নদীর কচুরিপানা ভিতরে স্থানীয় এক মহিলা মরদেহ দেখতে পায়, স্থানীয়রা পুলিশে খবর দেন, পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। খবর পেয়ে বাবুর বাবা মামারা এসে মরদেহ শনাক্ত করে। বাবুর বাবা শাহীন মিয়া আরও বলেন, যারা আমার ছেলেকে এমন নির্মমভাবে হত্যা করেছে তারা যশোদল এলাকারই,আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি হিসেবে খুনিদের ফাঁসি চাই।
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার সকাল ১০টার দিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উত্তর পাশের নরসুন্দা নদী থেকে নিখোঁজ বাবুর মরদেহ উদ্ধার করা হয়। নিহতের বাম পা গোড়ালি থেকে বিচ্ছিন্ন, গলায় কাটার দাগ রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে, জড়িত অন্যদেরকেউ আটকের চেষ্টাসহ আইনি ব্যবস্থা নেওয়া হবে। ছিনতাই হওয়া অটোরিকশাটি গাংগাইল একটি ব্রিজের নিচ থেকে ব্যাটারিবীহিন উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category